শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

‘তুফান’ নিয়ে ইলিয়াস কাঞ্চনের নেতিবাচক পোস্ট, প্রশ্ন তুললেন অপু

‘তুফান’ নিয়ে ইলিয়াস কাঞ্চনের নেতিবাচক পোস্ট, প্রশ্ন তুললেন অপু

স্বদেশ ডেস্ক:

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন। বর্তমানে খুব বেশি সিনেমায় দেখা যায় না তাকে। তবে সিনেমা নিয়ে প্রায় সময়ই কথা বলেন তিনি। ইলিয়াস কাঞ্চনের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নিয়মিত শেয়ার হচ্ছে বিভিন্ন সংবাদের লিংক। যেই সংবাদমাধ্যমের প্রধান সম্পাদকের দায়িত্বে রয়েছেন এই চিত্রনায়ক।

গতকাল ইলিয়াস কাঞ্চনের ভেরিফায়েড ফেসবুক পেজে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমা নিয়ে একটি প্রতিবেদন শেয়ার করা হয়েছে। ‘কলকাতায় বড় ধাক্কা খেল তুফান’ শিরোনামে সেই সংবাদটি শাকিব ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। শুধু ভক্তরাই নন, পোস্টটি ভালোভাবে নেননি অপু বিশ্বাসও। ইলিয়াস কাঞ্চনের ওই পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী।

সরাসরি ইলিয়াস কাঞ্চনকে প্রশ্ন করে অপু বিশ্বাস বলেন, ‘আসসালামু আলাইকুম। আপনি একজন গুণী এবং অভিভাবক ইন্ডাস্ট্রির জন্য, আপনার এই সংবাদটি শেয়ার দেওয়া দেখে ভাবলাম আসলে কি এটা আপনি?’

তবে নায়িকার এ প্রশ্নের জবাবে ইলিয়াস কাঞ্চন এখনো কিছু জানাননি। যদিও অন্য একজন অপুকে এ নিয়ে মন্তব্য করে বলেছেন, ‘এটি ইলিয়াস কাঞ্চনের ফেসবুক আইডি হলেও হয়তো এডমিন নিয়ন্ত্রণ করেন। কাঞ্চন ভাই হয়ত কিছু জানেই না!’

উল্লেখ্য, ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকের প্রশংসা পাচ্ছে। এরই মধে ১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। গত শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে কলকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিয়েছিলেন শাকিব খান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877